বিএনপির নাম শুনলেই আওয়ামী সরকার ভয়ে আঁতকে উঠে: সেলিমা রহমান

বিএনপির নাম শুনলেই সরকার ভয়ে আঁতকে উঠছে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। তিনি বলেন, এ সরকারের পায়ের নিচে মাটি নেই। যে কোনো মুহূর্তে গণজাগরণ ও জাতীয়তাবাদী শক্তির জাগরণের মধ্য দিয়ে সরকারকে বিএনপিই ক্ষমতাচ্যুত করতে পারবে।

ঢাকা- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, সরকার বিএনপির নাম শুনলেই ভয়ে আঁতকে উঠছে। তারা জানে, তাদের পায়ের নিচে কোনো মাটি নেই। যেকোনো মুহূর্তে গণজাগরণের মধ্য দিয়ে, জাতীয়তাবাদী শক্তির জাগরণের মধ্য দিয়ে এ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে খালেদা জিয়া, মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আশু রোগমুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সারাদেশে এখন সরকারের স্টিম রোলার চলছে। ১২ নভেম্বর বিএনপির কোনো কর্মসূচি ছিল না। তার পরও নয়াপল্টন এলাকায় বিএনপি কার্যালয় পুলিশ দিয়ে ঘেরাও করে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ দলের ৪০০-৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে, হয়রানি করছে। সরকারের দুঃশাসন থেকে মুক্ত হতে সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে।

যুবদল নেতা লিয়নের সন্ধান দাবি : পল্টন থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক লিয়ন হককে অবিলম্বে জনসমক্ষে হাজির করার দাবি জানিয়েছে বিএনপি। বুধবার দলের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত বিবৃতিতে এ দাবি জানানো হয়। এতে বলা হয়, লিয়নকে গত মঙ্গলবার থেকে পাওয়া যাচ্ছে না। সহকর্মী ও পরিবারের সদস্যরা থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তার সন্ধান পাননি। তাদের ধারণা, লিয়নকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটক করে গোপন রাখছে।

এ সময় সরকারের দুঃশাসন থেকে মুক্ত হতে সকলকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

About NewsBangla

Check Also

ফুসকার টক টয়লেটের নোংরা পানি দিয়ে বানানোর সময় বিক্রেতা ধরা বিস্তারিত ভিত…

সম্প্রতি ফুসকায় ব্যবহৃত টক বানানোর পানির উৎস নিয়ে ভারতের মহারাষ্ট্রের কোলাপুরের হইচই শুরু হয়ে গেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *