কোহলি-আনুশকার কন্যাকে না দেখাতে হাসপাতালে ব্যাপক কড়াকড়ি

সোমবার (১১ জানুয়ারি) কোহলি-আনুশকা শর্মার ঘর আলো করে আসে কন্যা সন্তান। সন্তান জন্মের সুখবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দেন বিরাট কোহলি। এরপরই শুভেচ্ছা আর অভিনন্দন বার্তা পেতে থাকেন এই দম্পতি।

দুই থেকে তিন হওয়ার এ খবরে বেশ সাড়া পড়ে যায়। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন। সেলিব্রিটি দম্পতির সন্তানকে এক ঝলক দেখতে অপেক্ষার প্রহর গুনছেন সবাই। কিন্তু সন্তানের ছবি প্রকাশে অনেকটা গোপনীয়তা অবলম্বন করেছেন কোহলি-আনুশকা দম্পতি। এমনকি হাসপাতালেও বেশ কঠোর অবস্থান নেওয়া হয়েছে। মুম্বাইয়ের যে হাসপাতালে আনুশকা ভর্তি আছেন সেখানে কিছুটা কড়াকড়ি আরোপ করা হয়েছে। কারা কখন দেখতে আসছেন সে বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। কোনো ধরনের উপহার, ফুল কিংবা অন্যকিছু নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। মূলত করোনাভাইরাস প্রকোপের কারণেই এ সতর্কতা অবলম্বন করা হচ্ছে বলে জানা যায়।

জানা গেছে, নিকটাত্মীয়দের প্রবেশের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা রয়েছে। হাসপাতালের কর্মীদেরও মানতে হচ্ছে কঠোর নিয়ম। এমনকি হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে আনুশকার বের হওয়ার জন্য বিকল্প পথের ব্যবস্থাও করা হয়েছে বলে ব্রিচ ক্যান্ডি হাসপাতাল সূত্র জানিয়েছে।

About NewsBangla

Check Also

বড় পর্দায় একসঙ্গে আমির শাহরুখ

বলিউড সিনেমাপ্রেমী কোটি কোটি দর্শককে অবাক করে দিয়ে শাহরুখ খান ও আমির খান প্রথমবারের মতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *