জাতীয়ভোটের লড়াই

অবিলম্বে সিইসির পদত্যাগ চেয়েছেন ফখরুল

অবিলম্বে সিইসির পদত্যাগ চেয়েছেন ফখরুল

অবিলম্বে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার পদত্যাগ দাবি করে পক্ষপাতহীন ও যোগ্য প্রধান নির্বাচন কমিশনার নিয়োগের দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার গুলশানে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠকের পর সংবাদ সম্মেলনে এই দাবি জানান তিনি।
ফখরুল বলেন, নির্লজ্জ নির্বাচন কমিশনকে নিরপেক্ষ নির্বাচন করতে না পারায় জাতির কাছে ক্ষমা চাইতে হবে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে আমরা এই মুহূর্ত থেকে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাই।
তিনি বলেন, আজকে আমরা ড. কামাল হোসেনের নেতৃত্বে সিইসির সঙ্গে বৈঠক করতে নির্বাচন কমিশনে যাই। সেখানে সারা দেশে আমাদের নেতাকর্মী ও প্রার্থীদের উপর যে নির্বিচারে হামলা হয়েছে তা প্রমাণসহ তুলে ধরি। কিন্তু নির্বাচন কমিশনার নির্লজ্জভাবে ক্ষমতাসীন দলের একজন কর্মচারীর মত আমাদের যৌক্তিক কথাকে অস্বীকার করেছেন। তিনি আমাদের অভিযোগগুলো অস্বীকার করে পক্ষপাতদুষ্ট ও অসৌজন্যমূলক বক্তব্য দিয়েছেন, যাতে ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ ক্ষুব্ধ ও বিস্মিত হয়েছেন। এই কমিশনারের কাছ থেকে নিরপেক্ষ নির্বাচন দূরের কথা, নিরপেক্ষ ও সৌজন্যমূলক আচরণ পাওয়াও অসম্ভব।
সংবাদ সম্মেলনে সন্ধ্যায় হামলায় আহত রক্তাক্ত গয়েশ্বর চন্দ্র রায়ও উপস্থিত ছিলেন ।
এসময় গয়েশ্বর চন্দ্র বলেন, এ ঘটনার জন্য নির্বাচন কমিশন দায়ী। এই নির্বাচন কমিশন আলবদর আল শামসের মতো আচরণ করছে। আমার ওপর হামলার ঘটনায় নির্বাচন কমিশনকেই দায়ী করছি।
৩০ ডিসেম্বর গণতন্ত্রের যুদ্ধে জয়ী হতে আরো রক্ত দিতে রাজি আছেন বলে জানান গয়েশ্বর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close